Ad Space 100*120
Ad Space 100*120

হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে যুবকের মৃত্যু

প্রতিনিধি নরসিংদী : নরসিংদীর মাধবদীতে হিটস্ট্রোকে আক্রান্ত হয়ে সাফকাত জামিল ইবান (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।রবিবার (২১ এপ্রিল) দুপুরে তাকে বাড়ি থেকে অসুস্থ অবস্থায় নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
নিহত যুবকের বাড়ি সদর উপজেলার মাধবদী থানার ভগিরথপুর এলাকার জাকারিয়া জামিলের ছেলে। তিনি পেশায় একজন শেখেরচর বাজারের কাপড় ব্যবসয়ী ছিলেন।নিহতের পরিবার জানান, ইবান নারয়াণগঞ্জে তার নানু বাড়ি থেকে ঈদ পরবর্তী বেড়ানো শেষ করে স্ত্রী ও কন্যা শিশু সন্তানকে নিয়ে
নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় রাস্তায় তীব্র তাপদাহের কারনে হিটস্ট্রোকে আক্রান্ত হন। বাড়ি ফিরেও অজ্ঞান এবং অতিরিক্ত ঘামে অস্বস্তিবোধ করায় স্বজনরা তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।
সদর হাসপাতালের আবাসিক মেডিকলে অফিসার ডা. মাহমুদুল কবির বাশার বলেন, পরিবারের পক্ষ থেকে জানানো হয় প্রচন্ড রৌদ্রের মাঝে চলাফেরা এবং প্রচুর ঘামের ফলেই অজ্ঞান হয়ে যায় ইবান। হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়। পরিবারের দেয়া তথ্যের ভিত্তিতে প্রাথমিকভাবে হিটস্ট্রোক মনে হলেও তার মৃত্যুর সঠিক কারণ নির্নয় করা যায়নি।