Ad Space 100*120
Ad Space 100*120

অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি ইসলামি বক্তা মাওলানা এম.হাসিবুর রহমান


প্রকাশের সময় : ১ বছর আগে
অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি ইসলামি বক্তা মাওলানা এম.হাসিবুর রহমান

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম ৩০ টাকা নিয়েও আসেননি ইসলামি বক্তা মাওলানা এম.হাসিবুর রহমান সিলেনি। শুক্রবার (১১ নভেম্বর) রায়পুর—রামগঞ্জ উপজেলার সিমান্তবর্তী মাসিমপুর এলাকার নাগের দিঘীর পাড়
জামে মসজিদের উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে প্রধান তাফসীরকারক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল এম.হাসিবুর রহমান। অগ্রিম টাকা নিয়েও তিনি আসেননি। রাতেই এলাকাবাসী অগ্রিম দেওয়া টাকা ফেরত চেয়ে মাওলানা এম, হাসিবুর রহমানের বিরুদ্ধে বিক্ষোভ করছে এলাকাবাসী।
মাহফিল কমিটির সভাপতি নুরে আলম মানিক বলেন, আমি নিজেসহ সবাই মিলে মাওলানা এম.হাসিবুর রহমান সঙ্গে কয়েক দফায় যোগাযোগ করি। ওয়াজ করার জন্য তার সংঙ্গে ৫০ হাজার টাকায় চুক্তি হয়। এর মধ্যে মাহফিলে আসার জন্য মাওলানার ইসলামী ব্যাংক (২০৫০৩০৪০১০১০৫০২) একাউন্ট নাম্বারে ৩০ হাজার টাকা অগ্রিম জামা দিয়েছি। বাকী টাকা মাহফিলে আসার পর দেওয়ার কথা রয়েছে। কিন্তু তিনি মাহফিলে আসেননি। আমরা খবর পেয়েছি তিনি বেশি অঙ্কের টাকা পেয়ে অন্য মাহফিল গিয়েছেন। তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।
ওয়াজের যুব কমিটির সদস্য ফয়েজ বলেন, আমরা এলাকার যুবসমাজ ১৫ থেকে ২০ দিন
থেকে অক্লান্ত পরিশ্রম করে মাহফিলটি আয়োজন করি। অনেক আনন্দিত ছিলাম, আমাদের সবার বাসায় মেহমান ছিল। কিন্তু চুক্তির ৫০ হাজার টাকার মধ্যে ৩০ হাজার টাকা নিয়েও মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন। আমদের টাকা ফেরত চাই ।
এ ঘটনায় মাওলানা এম.হাসিবুর রহমানের ছোট ভাই হাবিব আফজাল বলেন, মাহফিলে কমিটির দায়িত্ব অবহেলাসহ ওয়াদা বরখেলাপ ও নিরাপত্তার করনে আমার মাহাফিলে যাইনি। এবং উনাদের অগ্রিম টাকা ফেরত দেওয়া হয়েছে।