Ad Space 100*120
Ad Space 100*120

প্রেমিকাকে ভিডিও কলে রেখেই গলায় ফাঁস নিলেন পান্না


প্রকাশের সময় : ২ years ago
প্রেমিকাকে ভিডিও কলে রেখেই গলায় ফাঁস নিলেন পান্না

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ীর বহুতল ভবনের বাসা থেকে কাজের মেয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে রায়পুর বাসটার্মিনালের পাশে দক্ষিন দেনায়েতপুর এলাকার ব্যবসায়ী নুরুল আমিনের বাসা থেকে পুলিশ লাশটি উদ্ধার করেন পুলিশ। পান্না আক্তার মনি (২৫) রায়পুর উপজেলার চরপাতা(৮নং ওয়ার্ড) গ্রামের কাজিমউদ্দিন হাওলাদার বাড়ির আবদুল হামিদের মেয়ে।
ব্যবসায়ী নুরুল আমিন বলেন, শনিবার সাড়ে নয়টার দিকে পরিবারের সদস্যরা পান্না আক্তার মনি মরদেহ একটি কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় । পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। মেয়েটি তার যশোর শহরের বাসিন্দা প্রেমিকের সাথে সমস্যা ছিল। সাত বছর সম্পর্কের পর বিয়ে না করার অভিমানে মনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে বলে ধারণার কথা জানিয়েছেন তিনি । এছাড়া কোন সমস্যা ছিলনা পান্না আক্তারের। গলায় ফাঁস দেওয়া আগে ভিডিও কলে প্রেমিক কে দেখিয়ে ফ্যান এর সাথে ফাঁস দেয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) শিপন বড়ুয়া বলেন, ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । তবে প্রাথমিকভাবে একে আত্মহত্যা বলে ধারণার কথা জানিয়েছেন তিনি। এঘনায় কাজের মেয়ের পান্না আক্তার মনি ভাই রিপন হোসেন বাদি হয়ে সাধারন ডায়রি করেছেন। তবে ময়না তদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে আতœহত্যা না অন্য কিছু। এর পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।