Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে সাংবাদিকের উপর হামলা, ক্যামেরা ভাংচুর


প্রকাশের সময় : ১ বছর আগে
রায়পুরে সাংবাদিকের উপর হামলা, ক্যামেরা ভাংচুর

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ নীজের স্কুল পড়ুয়া মেয়েকে উত্তক্ত করার প্রতিবাদ করায় এক সাংবাদিকের উপর হামলা ও ক্যামেরা ভাংচুরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বাংলাদেশ বুলেটিনের রায়পুর প্রতিনিধি আজম খানের উপর এই হামলার ঘটনা ঘটে। এসময় ঐ প্রতিবেদকের ক্যামেরা ভাংচুর করে হামলাকারীরা।এঘটনায় স্থানীয় সাংবাদিকরা তীব্র নিন্দা জানিয়ে সন্ধায় রায়পুর সাংবাদিক ক্লাবের অস্থায়ী কার্যালয়ে প্রতিবাদ সভা করা হয়েছে। দ্রুত অপরাধিদের গ্রেপ্তারের দাবি জানান তারা।হামলার শিকার সাংবাদিক জানান, গত কয়েকদিন ধরে তার স্কুল পড়ুয়া মেয়ে প্রাইভেট শিক্ষকের কাছ থেকে পড়ে বাসায় আসা—যাওয়ার পথে উত্তোক্ত করে আসছিলো শহরের গোডাউনের সামনে খাদিম সু— ষ্টোরের সামনে অবস্থান করা বখাটে জিহাদ ও শাহিনসহ ৩/৪ জন। বৃহস্পতিবার সকালে একই রকম উত্তক্ত করার ঘটনায় দুপুরে সাংবাদিক পিতাকে জানায় মেয়েটি। পরে এঘটনা ঘটনাস্থলে গিয়ে বখাটেদের কাছে যানতে চান। এসময় ৩/৪জন বখাটে ঐ প্রতিবেদকসহ তার ভাই আজিমকেও বেদম মারধর করে পালিয়ে যায়।।

এসময় ৯৯৯ কল দিলে রায়পুর থানা পুলিশ সাংবাদিক ও তার ভাইকে উদ্ধার করে। স্থানীয় লোকজন হামলার শিকার ঐ প্রতিবেদসহ তার ভাইকে উদ্ধার করে রায়পুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।এদিকে সাংবাদিকের উপর হামলার এই ঘটনায় রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।এ ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, স্কুল পড়ুয়া মেয়েকে উত্তক্ত করার প্রতিবাদ করায় সাংবাদিক আজম খান ও তার ভাইয়ের উপর হামলা ও কযামেরা ভাংচুরের ঘটনায় অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করে ব্যাবস্থা নেয়া হচ্ছে।।