Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে খামারে হামলার ঘটনায় বাবা—ছেলে গ্রেফতার


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে অস্ত্র নিয়ে খামারে হামলার ঘটনায় বাবা—ছেলে গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে ‘সিক্স ফার্মারস এগ্রো ফার্ম লিমিটেড’ এর মালিক ব্যারিষ্টার রাশেদুল ইসলাম রাজীবকে তুলে নিতে তার খামারে ঢুকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা ও হুমকি দেওয়ার ঘটনায় বাবা—ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।
রবিবার (২২ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ। এরআগে তাদেরকে পৌর শহরের ২ নং ওয়ার্ডের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। গ্রেফারকৃতরা হলেন, ঘটনার মূল অভিযুক্ত নুর নবী ওরফে রড নুরনবী ও তার ছেলে আবদুল্লা আল মামুন (২৮)।
এদিকে শুক্রবার (২০ জানুয়ারি) রাতে তাদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেছে খামারের মালিক ব্যারিষ্টার রাশেদুল ইসলাম রাজীব। মামলায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০—২৫ জনকে আসামী করা হয়েছে। রাজীব সুপ্রীম কোর্টের আইনজীবী ও সদর উপজেলার টুমচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর উত্তর তেমুহনী এলাকার ব্যবসায়ী নুরনবী ওরফে রড নুরনবী ও তার ছেলে ছাত্রলীগ নামধারী মামুন সদর উপজেলার শাকচর ইউনিয়নের শাকচর গ্রামে ব্যারিষ্টার রাজীবের খামারে হামলা চালায়।
এ সময় ভাড়াটে লোকজন নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্রসহ ওই খামারে ঢুকে কর্মীদের হত‍্যার হুমকি এবং ভাঙচুর ও গরু—ছাগলের গলার রশি কেটে ভাগিয়ে দেওয়ার চেষ্টা করে তারা।

খামারের কর্মী মেহেদি হাসান সোয়েব ও মো. মোকাররম জানায়, তারা খামারে কাজ করছিল। হঠাৎ করে একদল লোক ঢুকে হামলা চালায়। একপর্যায়ে তাদেরকে হত্যার হুমকি দিয়ে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়।
মামলার এজাহারে বাদি উল্লেখ করেন, নুর নবীর সাথে তার পিতা মৃত রফিকুল ইসলামের সাথে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। ওই বিরোধকে কেন্দ্র করে নুর নবী ব্যারিষ্টার রাজিবের খামারে হামলা করেছে। এসময় তাকে হত্যার উদ্দেশ্যে খেঁাজাখুজি করে। হামলাকারীরা খামারের প্রায় ৫ লাখ টাকার ক্ষতি সাধন করে বলে জানায় বাদি।
লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলেহ উদ্দিন বলেন, হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত পিতা—পুত্রকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।