Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে আইনজীবীকে মারধর, কাউন্সিলরের নামে মামলা


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে আইনজীবীকে মারধর, কাউন্সিলরের নামে মামলা
লক্ষ্মীপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে সুপ্রিম কোর্টের আইনজীবী আনাস কামালের ওপর হামলা চালিয়ে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এতে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রিয়াজ পাটওয়ারী রাজুসহ পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত চারজনকে আসামি করা হয়।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। মারধরের ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। সোমবার (২৩ জানুয়ারি) রাতে আইনজীবী আনাস কামালের বড় ভাই ওসমান গনি এ মামলা দায়ের করেন। অভিযুক্ত অন্যরা হলেন- কাউন্সিলর রাজু পাটওয়ারীর ভাই বীপু পাটওয়ারী, জহির হোসেন, নোমানসহ পাঁচজন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর পৌরসভার লাহারকান্দি এলাকায় কাউন্সিলর রাজু ও আইনজীবী কামালদের বাড়ির রাস্তা সংস্কার করা হচ্ছিল। সোমবার সকালে কামালদের জমির ওপর দিয়ে রাস্তা নেওয়ার সময় বাধা দেওয়া হয়। এতে রাজুর ছোট ভাই বিপুর সঙ্গে কামালের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে বিপু লোকজন নিয়ে ফের কামালের ওপর হামলা চালান। এ সময় আশপাশের লোকজন ঘটনাটির ভিডিও ধারণ করে টিকটক ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। তাতে দেখা যায়, কাউন্সিলর রাজুসহ অভিযুক্তরা কামালকে এলোপাতাড়ি কিল-ঘুষি দিচ্ছেন। এ সময় স্থানীয় এক ব্যক্তি কামালকে বাঁচানোর চেষ্টা করেন।

কাউন্সিলর রিয়াজ পাটওয়ারী রাজু বলেন, কামাল প্রথমে আমার ভাইকে মেরেছে। পরে আমার ভাই তার ওপর হামলা করতে গেলে আমি ছাড়িয়ে দিয়েছি। তখন আমিও মারধরের শিকার হই। ঘটনার সবগুলোর ভিডিও ধারণ করা হয়েছিল। কিন্তু ছোট একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়ে বিভ্রান্তি ছড়িয়ে দেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান, বাড়ির সড়কে সংস্কারকাজের সময় নিজেদের জমি দাবি করে আইনজীবী কামাল বাধা দেন। এতে কাউন্সিলর রাজু পাটওয়ারীর ছোট ভাইয়ের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। তখন আইনজীবী তাকে চড়-থাপ্পড় দেন। পরে রাজুর ভাইও লোকজন নিয়ে আইনজীবীর ওপর হামলা করেন। এ সময় রাজু তাদেরকে ছাড়িয়ে দিতে যান। তখন রাজুকেও মারধর করা হয় বলে শুনেছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, আইনজীবীর ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।