Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি: বর্জে্যর পরিশোধন নিশ্চিত হবে টেকসই স্যানিটেশন, হাতের পরিচ্ছন্নতায় এসো সবে এক হই এমন প্রতিপাদ্য কে সঙ্গে নিয়ে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ^ হাত ধোয়া দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র‌্যালি, আলোচনা সভার আয়োজন করা হয়।
সকালে জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণ থেকে র‌্যালি শুরু হয়ে গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সাজিয়া পারভীন।
লক্ষ্মীপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী বিলকিস আক্তারের সভাপতিত্বে ও সহকারী প্রকৌশলী নাসির উদ্দিন (রামগতি) এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সিভিল সার্জন ডা: আহাম্মদ কবির, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, উপসহকারী প্রকৌশলী ফাতেমা তুজ জোহরা প্রমুখ।
এসময় জনস্বাস্থ্য প্রকৌশলসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শুরুর পূর্বে কালেক্টর ভবন প্রাঙ্গণে হাত ধোয়া শিখানো হয় উপস্থিত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাথীদের।