Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

লক্ষ্মীপুর প্রতিনিধি: আজ (সোমবার) ১৫ আগষ্ঠ জাতীয় শোক দিবস স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস লক্ষ্মীপুরে নানান আয়োজনের মধ্য দিয়ে পালিত হচ্ছে।

সকালে জেলা কালেক্টর ভবন প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড; নুর উদ্দিন চৌধুরী নয়ন,জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ, পুলিশ সুপার ড. এ এইচ. এম কামরুজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: শাহজাহান, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর সভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। অপর দিকে ইসলামিক ফাউন্ডেশন লক্ষ্মীপুর কার্যালয়ের আয়োজনে খতম কোরআন, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ জাকের হোসাইন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন মাস্টার, সহকারী পরিচালক আনোয়ার হোসেন, ফিল্ড অফিসার খোরশেদ আলম, ফিল্ড সুপারভাইজার মোস্তফা কামাল। পরে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

। এ ছাড়া আওয়ামীলীগ ও তাদের সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা আয়োজন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে মিলাদ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।