Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে নিখেঁাজ বোরহানের সন্ধান চায় পরিবার


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে নিখেঁাজ বোরহানের সন্ধান চায় পরিবার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সবার অজান্তে ঘর থেকে বের হয়ে বোরহান উদ্দিন (৪২) নামে এক মানসিক প্রতিবন্ধী ৭ দিন ধরে নিখেঁাজ রয়েছেন। শনিবার (১৯ মার্চ) দুপুর পর্যন্ত তাকে কোথাও খুঁজে পাওয়া যায়নি। নিখেঁাজ ব্যক্তিকে খুঁজে পেলে তার বড় ভাই ছানা উল্যা বকুল (০১৭২০৩২৪৩৪৬) ও সেজো ভাই মাহাবুবুর রহমানের সঙ্গে (০১৭৫৪২৮৩৩২১) যোগাযোগ করার অনুরোধ করেন তারা।
এদিকে পরিবারের সদস্যরা আত্মীয়—স্বজনদের বাড়ি ও সম্ভাব্য স্থানে খুঁজেও বোরহান কোথাও পায়নি। তার গায়ের রং কালো, মুখ লম্বাকার আকৃতির। মুখে দাড়ি রয়েছে। নিখেঁাজের দিন তিনি সাদা পাঞ্জাবি ও সুতির প্যান্ট পড়া ছিলেন। নিখেঁাজ বোরহান লক্ষ্মীপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের দক্ষিণ মজুপুর এলাকার কাচারী বাড়ির মৃত ছফি উল্যা মাস্টারের ছেলে।
থানা পুলিশ ও পরিবার সূত্র জানায়, বোরহান দীর্ঘদিন ধরে মানসিক রোগে আক্রান্ত। প্রায় ১০ বছর ধরে তিনি ঘর থেকে বের হয়ে কোথাও যান না। হঠাৎ ১৩ মার্চ সকালে সবার অজান্তে তিনি ঘর থেকে বের হয়ে যান। এরপর থেকে তিনি বাড়িতে ফেরেননি। নিখেঁাজের দিন স্বজনদের বাড়িতে খুঁজেও তাকা পাওয়া যায়নি। পরদিন দুপুর পর্যন্ত বাড়িতে না ফেরায় তার সেজো ভাই মাহাবুবুর রহমান সদর মডেল থানায় একটি নিখেঁাজ ডায়েরি করেন।
মাহাবুবুর রহমান জানান, আমরা প্রতিদিনই বিভিন্ন স্থানে যোগাযোগ করছি। কিন্তু কোথাও আমার ভাইয়ের খেঁাজ পাচ্ছি না। কেউ যদি তাকে সন্ধান পান, তাহলে আমাদের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ রইলো।
লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, নিখেঁাজ ডায়েরি পেয়ে বোরহানের সন্ধানে বিভিন্ন স্থানে তথ্য পাঠানো হয়েছে। আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে। কেউ তার সন্ধান পেলে আমাদের সঙ্গে ও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করার জন্য অনুরোধ করছি।