Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রতিনিধি : ”দশ পেরিয়ে এগারতে পদার্পণ , সবার সাথে এশিয়ান টেলিভিশন” এই শ্লোগানকে সামনে রেখে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো এশিয়ান টিভির দশম বর্ষপূর্তি অনুষ্ঠান । বুধবার (১৮ জানুয়ারী) সকালে লক্ষ্মীপুর প্রেসক্লাব প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে প্রেসক্লাবে এসে মিলিত হয়ে প্রেসক্লাব মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর কেকে কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয় ।
প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল ।

এসময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ’এশিয়ান টিভির’ জেলা প্রতিনিধি ডালিম কুমার দাস টিটু , সাংষ্কৃতিক ব্যক্তিত্ব প্রফেসর কার্তিক সেন গুপ্ত, ১৭ নং ভবানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল হাসান রনিসহ অন্যান্যরা। উপস্থিত বক্তারা বলেন, সাংবাদিকরা আছে বলেই নির্যাতিতরা বিচার পাচ্ছে, অসহায়রা সেবা পাচ্ছে তাই নির্ভীক সাংবাদিকতা এবং স্বাধীন সাংবাদিকতার বিকল্প নাই। স্বাধীন সাংবাদিকতা এবং বস্তুনিষ্ঠ সংবাদের মধ্য দিয়ে দেশের উন্নয়নে সাংবাদিকরা ভূমিকা রাখবে। এ সময় প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিরা এশিয়ান টিভির বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের সুনাম এবং রাতের এশিয়ান মিউজিকের ভালোলাগা ব্যাক্ত করে চ্যানেলটির উত্তোরত্তর সাফল্য কামনা করেন