Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে মাদ্রাসা ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে মাদ্রাসায় অধ্যয়নরত এক ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে মোঃ হাসান নামে এক শিক্ষককে আটক করেছে পুলিশ। বুধবার (১৫ জুন) রাত ৯টার দিকে শহরের শেখ রাসেল সড়কের রিয়াজুল জান্নাহ হিফজ মাদ্রাসা থেকে তাকে আটক করা হয়।
ওই ছাত্রের মা বলেন, দীর্ঘদিন ধরে আমার ছেলেকে মাদ্রাসার শিক্ষক হাসান ভয় দেখিয়ে মুখ দিয়ে যৌন নির্যাতন করে আসছিল। সে ভয়ে কাউকে কিছু বলেনি। মঙ্গলবার তার বাবা প্রবাসে যাওয়ার পর বুধবার মাদ্রাসায় যেতে বললে সে কান্নাকাটি করছিল। সে বলছিল আর মাদ্রাসায় যাবে না। কারণ জানতে চাইলে মুখের মধ্যে যৌন নির্যাতনের বিষয় খুলে বলে। পরে ৯৯৯ ফোন করলে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।
এঘটনায় মাদ্রাসা কর্তৃপক্ষ কাউকে খুঁজে পাওয়া না গেলেও মাদ্রাসা অধ্যক্ষ হাবিবুর রহমানের স্ত্রী জানান, ২০১৯ সালে হাসান নাযেরা শিক্ষক হিসেবে মাদ্রাসায় যোগদান করেন। ওই শিক্ষার্থীর পরিবারের সাথে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। সেই জের ধরে মিথ্যা অভিযোগ এনেছে হাসানের বিরুদ্ধে।
লক্ষ্মীপুর সদর থানার ওসি মোস্তফা কামাল বলেন, ৯৯৯ কল পেয়ে মাদ্রাসা শিক্ষককে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছি। সত্যতা পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।