Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে স্কুল শিক্ষকসহ পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন


প্রকাশের সময় : ৮ মাস আগে
লক্ষ্মীপুরে স্কুল শিক্ষকসহ পরিবারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার চাঁদখালী আবদুর রব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কামাল হোসেনসহ তার পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষক,অভিভাবক ও শিক্ষার্থীরা।
মঙ্গলবার (২৯ শে আগস্ট) দুপুরে সদর উপজেলার চাঁদখালী আবদুর রব উচ্চ বিদ্যালয়ের মাঠে সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে ঘন্টাব্যাপী এই কর্মসূচি পালন করা হয়।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা হামলায় জড়িত ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেনসহ সকল আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার লক্ষ্যে জোর দাবি জানান।
প্রসঙ্গত: গত ২৮ শে আগষ্ট (সোমবার) দুপুরে সদর উপজেলার লাহারকান্দী ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের জৈন সওদাগর বাড়িতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে স্কুলশিক্ষক কামাল হোসেনসহ তার পরিবারের ৫ জনকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে স্থানীয় ছাত্রলীগ নেতা মনোয়ার হোসেন, তার ভাই রাজু ও তাদের সহোযোগীরা।
পরে স্থানীয়রা গুরুতর অবস্থায় আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুল শিক্ষকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্ররন করেন। অন্যদের হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। কামাল হোসেন চাঁদখালী এ রব উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও পশ্চিম সৈয়দপুর গ্রামের ধনু মিয়ার ছেলে।