Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ৪০ হাজার ইয়াবাসহ পলাতক আসামি গ্রেফতার


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ৪০ হাজার ইয়াবাসহ পলাতক আসামি গ্রেফতার

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মাদক মামলার পলাতক আসামি হাফিজ উল্যাহ বাহাদুর মাঝিকে ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব—১১। স¤প্রতি সদর উপজেলার চররমনী মোহন এলাকায় ৮৫ হাজার পিস ইয়াবা জব্দে র‌্যাবের করা মামলায় তিনি পলাতক ছিলেন।
মঙ্গলবার দুপুরে র‌্যাব—১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার রাতে একই এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার বাহাদুর পূর্ব চররমনী মোহন গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে।
র‌্যাব জানায়, গত ৩ জানুয়ারি (মঙ্গলবার) ভোরে র‌্যাব অভিযান চালিয়ে সদর উপজেলার চররমনী মোহন গ্রাম থেকে স্থানীয় ইউপি সদস্য ও যুবলীগ নেতা মনির হোসেন সজিবের বাড়ি থেকে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় মনির, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ কর্মী আমির হোসেনকে গ্রেফতার করা হয়। পরদিন পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত চার জনের বিরুদ্ধে র‌্যাব—১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. নুরুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা করেন। এ মামলায় বাহাদুর মাঝি ও আব্দুর রহমান নামে দুইজন পলাতক ছিলেন।
র‌্যাব—১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আইনি প্রক্রিয়া শেষে গ্রেফতার বাহাদুরকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। সেখান থেকে তাকে আদালতে সোপর্দ করা হবে।