Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর জেলা পর্যায়ে সামাজিক সুরক্ষা কার্যক্রম শীর্ষক অধিপরামর্শ সভা


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর জেলা পর্যায়ে সামাজিক সুরক্ষা কার্যক্রম শীর্ষক অধিপরামর্শ সভা

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা পর্যায়ে সামাজিক সুরক্ষা কার্যক্রম শীর্ষক অধি—পরামর্শ সভা ০১ মার্চ (মঙ্গলবার) দুপুরে শহরের রোজ গার্টেন চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়। জেলা নাগরিক সহায়তা কমিটির আয়োজনে এবং মানুষের জন্য ফাউন্ডেশন ও এনআরডিএস যৌথ সহযোগীতায় সভায় প্রধান অতিথি ছিলেন জেলা সমাজ অধিদপ্তরের উপ—পরিচালক নুরুল ইসলাম পাটওয়ারী।
ফোরামের জেলা শাখার সভাপতি ও লক্ষ্মীপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মাইন উদ্দিন পাঠান এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের জেলা কমিটির সদস্য মো: কামাল হোসেন, সামছুল আলম লিটু, মো: আসাদুজ্জামান চৌধুরী, জাহাঙ্গীর হোসেন লিটন, মো: রবিউল ইসলাম খান, প্রকল্প ব্যবস্থাপক বিপ্লব ভৌমিক, মনিটরিং অফিসার নুরে আলম সিদ্দিকী, ফিল্ড ফ্যাসিলিটর নুর হোসেন রাশেদ প্রমুখ। সভায় জানানো হয় লক্ষ্মীপুর জেলায় উপজেলা সমূহে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী কিছু ব্যাক্তি এখনো সরকার ভাতা সুফল পাওয়া থেকে বি ত হয়েছে। সমাজ সেবা থেকে শতভাগ ভাতা ভোগী সমপন্ন করা হলেও বাস্তবে এখনো অনেক মানুষ এই সুফল থেকে বি ত রয়েছে।
বাদ পড়া ব্যাক্তিদের অন্তর্ভুক্ত, ভাতা ভোগীদের বিভিন্ন সমস্যা ও দূর্ভোগের বিষয়টি নিয়ে আলোচনা করেন। এসময় প্রধান অতিথি তার পক্ষ থেকে এসব সমস্যা গুলো সমাধানে যতটুকু সম্ভব সমাধান করার প্রতিশ্রম্নতি দেন। পাশাপাশি জাতীয় ভাবে বিষয়টি তুলে ধরবেন বলে জানান।