Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা

লক্ষ্মীপুর প্রতিনিধি, লক্ষ্মীপুর পৌরসভার ২০২২-২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে । (২২ জুন) বুধবার দুপুরে পৌর শহরের জনতার ঘর মিলনায়তনে আগামী অর্থ বছরের জন্য একশত পনেরো কোটি আট লক্ষ তিরাশি হাজার নয়শত ছাব্বিশ টাকা বাজেট ঘোষণা করেন লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মো. মোজাম্মেল হায়দার মাসুম ভুঁইয়া।
বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে তেতাল্লিশ কোটি আটানব্বই লক্ষ প াশ হাজার টাকা এবং উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে সত্তর কোটি পঁচিশ লক্ষ টাকা।
বাজেট অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন।
বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য মোহাম্মদ উল্যা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নূর-এ আলম, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: মাহবুবুল করিম, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাবেক সভাপতি এম. আলাউদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহিম, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, লক্ষ্মীপুর পৌরসভার সচিব আলাউদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন পেশাজীবী সাংবাদিক, ব্যবসায়ী, পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারী ও রাজনৈতিক নেতৃবৃন্দ ।