Ad Space 100*120
Ad Space 100*120

সাংসারিক টানাপোড়েন সহ্য করতে না পেয়ে বিষপানে আত্মহত্যা


প্রকাশের সময় : ২ years ago
সাংসারিক টানাপোড়েন সহ্য করতে না পেয়ে বিষপানে আত্মহত্যা

কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে সাংসারিক টানাপোড়েন সহ্য করতে না পেয়ে মজিবর রহমান (৪০) নামে এক যুবক ইদুর মারার বিষপানে আত্মহত্যা করেছেন। ঘটনাটি ঘটেছে উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকডাঙ্গা নামক গ্রামে। জানাগেছে, ঐ গ্রামের দীন উদ্দিনের ছেলে মজিবর রহমানের তিন সন্তান ও স্ত্রীর ভরনপোষণ করতে সংসারে নানা টানাপোড়ন চলতে থাকায় গত (মঙ্গলবার) ২২ ফেব্রুয়ারি চরভুরুঙ্গামারী বাজার থেকে ইদুর মারা বিষ কিনে পান করেন।

বিষের তীব্র যন্ত্রণা শুরু হলে পার্শ্ববর্তী তার শ্বশুড়বাড়িতে বিষ পানের কথা জানান। পরে লোকজন তাকে দুপুরে ভুরুঙ্গামারী উপজেলা সদর হাসপাতালে ভর্তির পর চিকিৎসা চলাকালীন রাত আনুমানিক ৮টার সময় মৃত্যুবরণ করেন। এদিকে হাসপাতাল থেকে মরদেহ নিয়ে তার স্বজনরা পুলিশকে না জানিয়েই বাড়িতে চলে যান। খবর পেয়ে থানা পুলিশ লাশের বাড়িতে গিয়ে মৃত্যুর সঠিক কারণ তদন্ত করে মৃত মজিবরের পরিবারের কোনো আপত্তি না থাকায় পোস্টমর্টেম ছাড়াই মরদেহ সৎকারের অনুমতি দেয়।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন জানান, থানায় একটি ইউডি মামলা হয়েছে তবে পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় মরদেহ পোস্টমর্টেম ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।