Ad Space 100*120
Ad Space 100*120

১২ দিনেও লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন হয়নি


প্রকাশের সময় : ২ years ago
১২ দিনেও লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকার হত্যাকাণ্ডের রহস্য উৎঘাটন হয়নি

লক্ষ্মীপুর প্রতিনিধি : ১২দিনেও লক্ষ্মীপুরে স্কুল শিক্ষিকা গীতারানীর মৃত্যুও রহস্য উদ্ধার হয়নি। জড়িতদের কেউ আটক হয়নি। গীতারানীর পরিবার বলছে, দিনের বেলায় চুরি করতে এসে হয়েছে হত্যাকাণ্ড। জড়িতদের আটক করেও পুলিশ ছেড়ে দিয়েছে। হতাশ নিহতের স্বজনরা। প্রাথমিক সুরতহাল ও ময়না তদন্তের রির্পোটে নিশ্চিতের পর পুলিশ গীতারানীকে শ^াসরোধ করে হত্যার বিষয়টি নিশ্চিত করেছে।

জানাগেছে, ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে তাকে দুপুর সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪ টা বাজে এ সময় নিজ বাড়ি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার কেরোয়া ইউপির ৭নং ওয়ার্ডে পাল বাড়িতে খুন হন স্কুল শিক্ষিকা (অব:) গীতারানী (৭২)। ওইদিন দরজা খোলা রেখেই বিশ্রাম নিচ্ছিলেন স্কুল শিক্ষিকা গীতারানী পাল।

এসময় দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে তাকে শ^াসরোধ করে হত্যা হত্যা করে স্বর্ণলাঙ্কার ও নগদ টাকা লুটে নেয়। পরে পাশে^র্র কক্ষে থাকা তার স্বামী অবসর প্রাপ্ত সহকারি প্রধান শিক্ষক দিনেশ চন্দ্র পাল। বিকাল ৫ টায় স্ত্রীকে ডাকতে গিয়ে খাটে মৃত অবস্থায় দেখতে পেয়ে আশ পাশে^র্র লোকজনকে জানান এবং পুলিশকে খবর দেন। পরে মৃতদেহ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে প্রেরণ করেন। নিহতের ছেলে ৯ ফেব্রুয়ারি বিপ্লব বিহারি পাল বাদী হয়ে রায়পুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় এখনো কেউ আটক না হওয়ায় প্রতি মুহুর্তের স্মৃতি মনে করে হত্যায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন নিহত স্কুল শিক্ষিকার স্মামী (অবসরপ্রাপ্ত মাছিমপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক) দিনেশ চন্দ্রপাল।

স্থানীয়রা জানান, দিনে দুপুরে বাসা বাড়ির দরজার তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটছে অহরহ। অনেকেই বলছেন এসব ব্যাপারে পুলিশ নীরব। রাতে পুলিশের টহল নেই বললেই চলে। দিন দিন চুরি, ডাকাতি, ছিনতাইয়ের তৎপরতা বেড়েেই চলেছে। অভিযোগ ভুক্তভোগিদের। তারা বলছেন এলাকা ঝুড়ে রয়েছে অজানা আতঙ্ক। আর হত্যাকারীদের গ্রেপ্তার ও স্থানীয় পর্যায়ে শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনাতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানিয়েছেন ।

অপরদিকে সুশাসনের লক্ষ্মীপুর শাখার সভাপতি মো: কামাল হোসেন জানান,দেশে আইনের শাসন পুরোপুরি না থাকায় এভাবে হত্যাকাণ্ড চলছে। আইনের শাসন কায়েম থাকলে হত্যাকাণ্ডসহ বিভিন্ন অপরাধ জনিত ঘটনা অনেকাশে কমেযেতো।

আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ অস্বিকার করে রায়পুর থানার অফিসার ইনচার্জ শিপন বড়–য়া জানান,১২ বছর পূর্ব মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার পেশায় ছিলেন গীতারাণী। ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে দুবৃত্তরা শ^াসরোধ করে তাকে হত্যা করে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ আসামি গ্রেপ্তার ও হত্যার রহস্য উৎঘাটনে কাজ করছে।