Ad Space 100*120
Ad Space 100*120

তুচ্ছ ঘটনায় লক্ষ্মীপুরে বাসের মধ্যে সুপারভাইজার খুন,বেরিয়ে আসল তথ্য


প্রকাশের সময় : ২ years ago
তুচ্ছ ঘটনায় লক্ষ্মীপুরে বাসের মধ্যে সুপারভাইজার খুন,বেরিয়ে আসল তথ্য

তুচ্ছ ঘটনায় লক্ষ্মীপুরে বাসের সুপারভাইজার রিয়াদ হোসেন লিটনকে হত্যা করেছে শিক্ষানবিশ হেলপার ইউসুফ। শনিবার নরসিংদী থেকে ইউসুফকে গ্রেফতারের পর বেরিয়ে আসে এ তথ্য।

রোববার (১৭ এপ্রিল) দুপুরে এক সংবাদ সম্মেলন সিইআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর জানান, হেলপার ইউসুফকে নিয়োগ দেয়া হলেও তার দৈনিক পারিশ্রমিক দিতে চাননি রিয়াদ। ইউসুফকে কয়েক দিন ট্রেইনি হিসেবে কাজ করতে বলে রিয়াদ। কিন্তু রিয়াদ দৈনিক চারশ টাকা দাবি করে। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ধস্তাধস্তি হয়। পরে এক পর্যায়ে বাসে থাকা লোহা দিয়ে পিটিয়ে রিয়াদকে হত্যা করে ইউসুফ।

গত ৯ এপ্রিল লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা একটি বাসের ভেতর থেকে সুপারভাইজার রিয়াদের মরদেহ উদ্ধার করা হয়।  সেদিন রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর পৌঁছায় বাসটি। পরে যাত্রীদের বাসস্ট্যান্ডে নামিয়ে দিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাঁড়ায়। গাড়িতে সুপারভাইজার লিটন, নতুন একজন হেলপার, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। রাতে চালক ও পুরাতন স্টাফ তাদের নতুন হেলপার ইউসুফ এবং সুপার ভাইজার লিটনকে রেখে বাসায় চলে যায়। সুপারভাইজার ও নতুন হেলপার গাড়িতে ঘুমিয়ে পড়েন। পরে রাত ৪ টার দিকে চালক নাহিদ এসে গাড়ির ভেতরে লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। তখন থেকেই পলাতক ছিলেন ইউসুফ।