Ad Space 100*120
Ad Space 100*120

পীর হাবিবের মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের শোক


প্রকাশের সময় : ২ years ago
পীর হাবিবের মৃত্যুতে লক্ষ্মীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের শোক

লক্ষ্মীপুর প্রতিনিধি:
বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক, খ্যাতিমান সাংবাদিক ও কলামিস্ট পীর হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লক্ষ্মীপুর প্রেসক্লাবসহ জেলার বিভিন্ন সাংবাদিক সংগঠন।
শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল ও সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। একই সঙ্গে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সম্পাদক পরিষদ, লক্ষ্মীপুর জেলা সাংবাদিক ইউনিয়ন, ইয়ুথ জার্নালিষ্ট ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি) জেলা শাখা ও জেলা রিপোর্টাস ক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, শনিবার বিকাল ৪টা ৮ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন বরেণ্য সাংবাদিক, রাজনৈতিক বিশ্লেষক ও কলামিস্ট পীর হাবিবুর রহমান (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ১৯৬৪ সালের ১৬ ফেব্রুয়ারি সুনামগঞ্জ শহরে জন্মগ্রহণ করেন।
গত বছরের অক্টোবরে মুম্বাইয়ের জাসলুক হাসপাতালে বোনম্যারো ট্রান্সপ্লান্টেশনের মাধ্যমে ক্যানসার মুক্ত হন পীর হাবিবুর রহমান। গত ২২ জানুয়ারি তিনি করোনায় আক্রান্ত হন। এরপর বিশিষ্ট চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহর পরামর্শে তিনি ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন। করোনামুক্ত হলেও কিডনি জটিলতার কারণে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় স্ট্রোক করলে তাকে ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়।