Ad Space 100*120
Ad Space 100*120

প্রেমের বিয়ে মেনে না নেয়ায় গলায় ফাঁস দিয়ে রামগঞ্জে যুবকের আত্মহত্যা


প্রকাশের সময় : ১ বছর আগে
প্রেমের বিয়ে মেনে না নেয়ায় গলায় ফাঁস দিয়ে রামগঞ্জে যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক:
প্রেমের বিয়ে মেনে না নেয়ার ক্ষোভে রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউনিয়নের রাঘবপুর গ্রামের পুরান পাটোয়ারী বাড়ীর মীর হোসেন (২৬) নামের এক সদ্য প্রবাস ফেরত যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
আজ সোমবার ফজরের নামাজের কোন এক সময় ঘটনাটি ঘটেছে বলে জানান মৃত মীর হোসেনের স্ত্রী রোমানা বেগম।

রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হসপিটাল মর্গে প্রেরণ করেছে। এ ব্যপারে রামগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

স্থানীয় লোকজন ও মীর হোসেনের স্ত্রী রোমানা বেগম আরো জানান, রাঘবপুর গ্রামের পুরান পাটোয়ারী বাড়ীর আবুল হোসেনের ছেলে মীর হোসেনের সাথে আমার প্রেমের বিয়ে। শুরু থেকেই আমার শশুর শাশুড়ী ও আত্মীয়স্বজন আমাদের বিয়ে মেনে নেয়নি। আমাদের বিয়ের ঘটনায় শশুর ও শাশুড়ী এ বাড়ীতে বসবাস না করে আমার ননদের বাড়ীতে বসবাস করে আসছেন। এ বিষয় নিয়ে আমার স্বামী মীর হোসেনের সাথে তার বাবা মায়ের প্রায়ই মনোমালিন্য দেখা দিতো।

ঘটনার দিন আজ সোমবার ভোরে আমি ফজরের নামাজ পড়তে উঠি। নামাজ শেষ করে আমার রুমে এসে দেখি আমার স্বামী মীর হোসেন ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। আমার আত্মচিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসেন। পরে খবর পেয়ে রামগঞ্জ থানা পুলিশ এসে আমার স্বামীর মৃত লাশ উদ্ধার করেন।

এ ব্যপারে মীর হোসেনের নিকটাত্মীয় ও রামগঞ্জ পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন জানান, মীর হোসেন গত মাস তিনেক পূর্বে কাতার থেকে দেশে আসে। দেশের আসার পর বাবা মায়ের অমতে নিজের পছন্দে বিয়ে করেন। আমরা এ বিয়েতে রাজি ছিলাম না। আমি বিয়েতেও যাইনি। আজকে সকালে খবর পাই সে আত্মহত্যা করেছে।
রামগঞ্জ থানার উপ পরিদর্শক ও তদন্ত কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হসপিটাল মর্গে প্রেরণ করেছি। ময়নাতদন্ত রিপোর্ট আসার পর বলা যাবে প্রকৃত ঘটনা। এ ব্যপারে একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।