Ad Space 100*120
Ad Space 100*120

যৌন হয়রানির ঘটনায় ১৫ দিনেও বিচার হয়নি


প্রকাশের সময় : ২ years ago
যৌন হয়রানির ঘটনায় ১৫ দিনেও বিচার হয়নি

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে স্বামীর স্বামীর বিরুদ্ধে বিচার দিতে গিয়ে মৎস্য পরিবারের এক নারী (২৫) যৌন হয়রানির শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত উত্তর চরবংশি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বংশি এলাকার মেম্বার মহিউদ্দিন সৈয়াল।
এ ঘটনায় প্রভাবশালি ইউপি মেম্বারের বিরুদ্ধে শনিবার (৩ জুলাই) ইউপি চেযারম্যানের কাছে বিচার দিলেও ১৫ দিনেও বিচার পাচ্ছেনা অসহায় ভুক্তভুগি নারী। তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনজন দাশ বলেন, লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে ওই মেম্বারের বিরুদ্ধে।
মেয়েটির বাবা বলেন, তার মেয়েটিকে দার স্বামী দীর্ঘদিন ধরে শারিরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। এঘটনায় হাজিমারা ফাঁড়ি পুলিশের কাছে স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ করে মেয়ে। মেম্বার এঘটনা জানতে পেরে তার বাড়িতে যেতে বলেন ওই মেয়েকে। গত ৩ জুলাই আমাদের কাছে বলেই ভোর ৬টার সময় মেম্বারের বাড়িতে যায় মেয়েটি। এসময় স্ত্রী ও সন্তান না থাকার সুযোগে জড়িয়ে যৌন হযরানি করে মহিউদ্দিন। ঘটনা শোনার পর ভুক্তভোগীর পিতা মেম্বারকে জিজ্ঞেস করেন। এতে ক্ষুব্ধ হয়ে বেশি বাড়াবাড়ি না করে চুপচাপ থাকতে বলে হুমকি দেয়। পরে তিনি আমাদের বাড়িতে রাতে এসে মাফ চেয়েছেন।
অভিযোগ অস্বীকার করে মহিউদ্দিন মেম্বার বলেন,‌ ‌‘সব ষড়যন্ত্র। ওই ভিডিও রেকর্ড ভূয়া’। আমার সাথে মেম্বার নির্বাচন করে হেরে গিয়ে একটা মহল নানানভাবে ষড়যন্ত্র করছেন।।
এ বিষয়ে উত্তর চরবংশি ইউনিয়নের চেয়ারম্যান আবুল হোসেন বলেন, মেয়েটি আমার কাছে অভিযোগ করেছে। পরে আর আসেনি।‘ মহিউদ্দিন মেম্বার কাজটি ভালো করেননি।।’
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, লিখিত ‘অভিযোগ পেলে তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’
রায়পুর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনজন দাশ বলেন, ‘ভিডিও রেকর্ড শুনেছি। ওই নারী লিখিত অভিযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।