Ad Space 100*120
Ad Space 100*120

রায়পুরে ব্যবসায়ী হত্যায় স্ত্রী, শাশুরী ভায়রা কারাগারে


প্রকাশের সময় : ১ বছর আগে
রায়পুরে ব্যবসায়ী হত্যায় স্ত্রী, শাশুরী ভায়রা কারাগারে

লক্ষ্মীপুর প্রতিনিধি;লক্ষ্মীপুরের রায়পুরে শ্বশুরবাড়িতে মাংস ব্যবসায়ী হারুনুর রশিদ হারুন (৩২) হত্যার ঘটনায় করা মামলার এজাহারভুক্ত আসামি মো. জুয়েলকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার দিনই নিহতের স্ত্রী ও শাশুরীকেও গ্রেপ্তার করা হয়েছে। হারুন ও জুয়েল সম্পর্কে ভায়রা ছিল। এঘটনায় ঘাতকদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে স¤প্রতি নিহতের স্বজন ও চররুহিতা গ্রামবাসী মানববন্ধন করেছিলেন।
সোমবার (২৩ জানুয়ারি) রাতে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের পশ্চিম লক্ষ্মীপুর এলাকার নিজ বাড়ি থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। বিকেলে তাকে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গ্রেফতার জুয়েল পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।
রাত ১০টার দিকে রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হারুন হত্যার এজাহারভুক্ত আসামি জুয়েলকে গ্রেফতার করে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এ মামলায় নিহতের স্ত্রী আমেনা আক্তার বৈশাখী ও শাশুড়ি খুকি বেগমও কারাগারে আছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বিয়ের পাঁচ মাসের মাথায় গত ১৬ জানুয়ারি রাত ২টার দিকে রায়পুর উপজেলার চরবংশী গ্রামের শ্বশুরবাড়ি থেকে হারুনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।
পরিবারের দাবি, হারুনকে পরিকল্পিতভাবে হত্যা করে আসামিরা বাড়ির পাশের বাগানে মরদেহ ঝুলিয়ে রাখেন। পরে হারুনকে হত্যার অভিযোগে ১৭ জানুয়ারি তার বোন জোৎস্না বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় চারজনের বিরুদ্ধে রায়পুর থানায় মামলা করেন।
ঘটনার সময় আটক হারুনের স্ত্রী আমেনা আক্তার বৈশাখী ও শাশুড়ি খুকি বেগমকে মামলায় গ্রেফতার দেখিয়ে ১৮ জানুয়ারি দুপুরে লক্ষ্মীপুর আদালতে তোলা হয়। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এজাহারভুক্ত পলাতক আসামি জুয়েলকেও সোমবার গ্রেফতার করা হয়।