Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরের কমলনগর থেকে নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্র উদ্ধার


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরের কমলনগর থেকে নিখোঁজের ৪ দিন পর স্কুলছাত্র উদ্ধার

লক্ষ্মীপুরের কমলনগর থেকে নিখোঁজ হওয়া স্কুলছাত্র মো. রিহানকে (১৩) উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে জেলা শহরের হাসপাতাল সড়কের তৃপ্তি বেকারির সামনে থেকে তাকে উদ্ধার করে পরিবারের লোকজন। রিহান উপজেলা হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের আবু তাহেরের ছেলে। সে স্থানীয় চরকালকিনি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র।

রিহানের চাচা মো. রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হয় রিহান। তার সন্ধানে কমলনগর থানায় নিখোঁজ ডায়েরি, লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন এলাকায় মাইকিং করে প্রচারণা করা হয়। এনিয়ে গণমাধ্যমেও সংবাদ প্রকাশ হয়েছে।

রিহানের বরাত দিয়ে চাচা মো. রাসেল বলেন, বাড়ি থেকে বের হয়ে স্কুলের সামনে রিহান রিকশা থেকে নেমে পাশের দোকানে যায় । কিন্তু দোকানি না থাকায় সে দাঁড়িয়ে ছিল। হঠাৎ করে একটি কালো মাইক্রোবাসের ভেতর থেকে তাকে ডাকা হয়। এরপর মাইক্রোবাসের ভেতর থাকা লোক তাকে তুলে নিয়ে চলে যায়। পরে লক্ষ্মীপুরের নির্জন চরের একটি ঘরে নিয়ে যায়। যাওয়ার পথে বটতলি বাজার নাম শুনে সে। ওই ঘরে আরও কয়েকজন শিশু-কিশোরকে আটকে রাখা হয়। পরে ঘটনার দিন সন্ধ্যার পরই ঘরের বেড়া ভেঙে রিহানসহ কয়েকজন পালিয়ে চলে আসে। ৭ ঘণ্টা দৌঁড়ে সে লক্ষ্মীপুরের একটি বেকারিতে আশ্রয় নেয়। এরপর থেকে সে ওই বেকারিতেই ছিল।

রাসেল আরও বলেন, শুক্রবার লক্ষ্মীপুর বাজারে আমরা মাইকিং করিয়েছি। এসময় রিহান বের হয়ে আসে। তখন ওই বেকারির সামনে তার মামা পণ্য কিনতে গেলে রিহানের সঙ্গে দেখা হয়ে যায়। পরে সেখান থেকে তাকে উদ্ধার করা হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, স্কুলছাত্র রিহান উদ্ধার হয়েছে বলে জানতে পেরেছি। এখন সে তার নানার বাড়ি লক্ষ্মীপুরে আছে। ধারণা করা হচ্ছে, নানাবাড়ি যাওয়ার পথেই সে রাস্তা ভুলে হারিয়ে যায়। এখন বাবা-মায়ের ভয়ে হয়তো নিজ থেকে কথাগুলো সাজিয়ে বলতে পারে।