Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ওমিক্রন ও করোনা মোকাবেলায় ব্যাকের সাড়ে ৬ লাখ মাক্স বিতরন কর্মসূচি উদ্বোধন


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে ওমিক্রন ও করোনা মোকাবেলায় ব্যাকের সাড়ে ৬ লাখ মাক্স বিতরন কর্মসূচি উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ওমিক্রন ও করোনা মোকাবেলার লক্ষ্যে বেসরকারী সংস্থা ব্র্যাকের উদ্যোগে জেলা প্রশাসন, স্বাস্থ্য কমীর্, এনজি, সেচ্ছাসেবীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের জন্য বিনামূল্যে ৬ লাখ ৬০ হাজার বিতরন কর্মূসূচি উদ্বোধন করা হয়েছে
আজ ৯ ফেব্রুয়ারী (বুধবার) সকালে জেলা প্রশাসক মো: আনোয়ার হোছাইন আকন্দ হাতে আনুষ্ঠানিক ভাবে ১৬৪ কার্টুনে ৮২ হাজার মাস্ক তুলে দেওয়া হয়। এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর—এ আলম, ব্র্যাকের জেলা সমন্বয়ক অরুন কুমার দাস, এরিয়া ম্যানেজার (স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা কর্মসূচি) মো: ফরিদুরজ্জামান, মানব সম্পদ কর্মকর্তা মো: শাহনুর রহমান, কর্মসূচি সংগঠক মো: আশিকুর রহমান, রুবেল হোসেন উপস্থিত ছিলেন।
ব্র্যাকের জেলা সমন্বয়ক অরুন কুমার দাস সাংবাদিকদের বলেন, যুক্তরাষ্ট্র ভিত্তিক দাতা সংস্থা হ্যান্স ব্র্যান্ডস ইনক কর্তৃক বাংলাদেশে ওমিক্রমন ও করোনা মোকাবেলায় ভিয়েতনামে তৈরি কাপড়ের মাক্স বিতরণের জন্য ব্র্যাককে প্রদান করে। ব্র্যাক ঢাকা সহ দেশের সব জেলায় বিতরণের ব্যবস্থা করে।
সেই লক্ষ্যে লক্ষ্মীপুরের জেলা প্রশাসন কে ৮২ হাজার, উপজেলা পর্যায়ে স্বাস্থ্য কমপ্লেক্স গুলোতে ৪৫ হাজার, ওয়ার্ড পর্যায়ে কমিউনিটি ক্লিনিকে সেবা গ্রহিতাদের জন্য ৮২ হাজার ৫০০, মসজিদ ও মন্দিরের জন্য ৫ হাজার, ব্র্যাকের স্বাস্থ্য কর্মসূচির আওতায় স্বাস্থ্য কমীর্দের মাঝে ৩৩ হাজার ৮০০, স্বাস্থ্য সেবিকা ৫০০ জনের মাধ্যমে ২ লাখ ৬৭ হাজারসহ বিভিন্ন এনজিও, সেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে লক্ষ্মীপুর জেলায় মোট ৬ লাখ ৬০ হাজার মাস্ক বিনামূল্যে বিতরন করা হবে।