Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশুর মৃত্যু, আহত ৪


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুরে গাছ চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নানার বাড়ীতে বেড়াতে গিয়ে গাছের চাপা পড়ে ইসরাত জাহান মুমো (৬) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ৪ জন আহত হয়েছে।

আজ শনিবার দুপুর ১২ টার দিকে পৌর শহরের আদিলপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে ও আহতদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত শিশু মুমো স্থানীয় বাসিন্দা মো. ইসমাইল হোসেনের কন্যা ও আদিলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণীর ছাত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় আদিলপুর গ্রামের তিনা গাজী বাড়ীতে ( নিহত শিশুর নানার বাড়ী) মায়ের সাথে বেড়াতে আসেন শিশু মুমো। সকালে শিশুটি ও তার মা, মামী, নানীসহ বাড়ীর উঠানে আড্ডা দিচ্ছেলেন।
এসময় পাশে মুমোর মামাদের একটি করই গাছ কর্তন করছিলেন শ্রমিকরা। তারা গাছের ডাল পালা না কেটে সরাসরি গাছ কেটে দেন। এসময় গাছটি তাদের আড্ডাস্থলে পড়ে মুমোসহ আহত হন ৫ জন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশু মুমোকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
এদিকে নিহত শিশুর বাবা মো. ইসমাইল জানান, আমার শিশুকে তারা হত্যা করেছে, এ ঘটনার বিচার দাবী করেন তিনি।
এ ব্যাপারে শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. জহিরুল আলম জানান, ডাল পালা না কেটে গাছ কেটে দেয়ায় গাছের চাপা পড়ে এক শিশু মারা গেছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। অভিযোগ প্রাপ্তির প্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।