Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মো.সজিব মারা গেছে


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা মো.সজিব মারা গেছে

প্রতিনিধি:লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পাঁচপাড়ায় গত শুক্রবার দিবাগত রাতে প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মোঃ সজিব মারা গেছে। ১৬ এপ্রিল (মঙ্গলবার) রাত দুইটায় চিকিৎসাধীন অবস্থায় সজিব ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মারা যান বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।মো. সজিব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার দ্বিতীয়পুত্র। সে কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং ছাত্র নেতা ছিলেন।স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্ধের জের ধরে লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের জৈদের পুকুরপাড় এলাকায় সেচ্ছাসেবকলীগ নেতা- কর্মীদের গুলিতে শুক্রবার রাত দুইটার দিকে চন্দ্রগঞ্জ থানা সেচছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপ অতর্কিত গুলি চালিয়ে সজিব সহ ছয়জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহত করেছেন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত মো. সজিব সহ ৪ জনকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সজিবের মাথায় অস্ত্রপচার করা হলেও তার আর জ্ঞান ফেরেনি। ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত দুইটায় চিকিৎসাধীন অবস্থায় সজিবকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।
সোমবার দিবাগত রাতে সজিবের মা বুলি বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় থানা সেচ্ছাসেবক লীগের আহবায়ক কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজু ভুঁইয়া সহ ১১ জনের নাম উল্লেখ করে ৩১ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুরিশ তাজু ভূঁইয়া সহ ৩ জনকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করেছেন।