Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর ছোট ভাইয়ের দায়ের কোপে বড় ভাই তোফায়েল আহমেদের ৫২) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছোট ভাই ও স্বেচ্ছাসেবকলীগ নেতা মো: হোসেন কে আটক করেছে পুলিশ। বুধবার (৩০ নভেম্বর) গভীর রাতে লক্ষ্মীপুর পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের লাহারকান্দি এলাকার দমদমা পুকুরপাড় স্থানে এ ঘটনা ঘটে।
নিহত তোফায়েল একই এলাকার আজিজ উল্যা দফাদার বাড়ির মমতাজুর রহমানের ছেলে। তার স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলে থাকলেও তারা ঢাকায় থাকেন। তিনি একাই বাড়িতে থাকেন। মো: হোসেন তার আপন ছোট ভাই। সে ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।
খবর পেয়ে লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ও শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইনচার্জ) জহিরুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, এশার নামাজ পড়ে তোফায়েল স্থানীয় একটি দোকানে চা খেতে যান। সেখান থেকে তিনি বাড়ি ফিরছিলেন। এসময় দমদমা দিঘিরপাড়ে মো: হোসেন তার ওপর হামলা করে। একপর্যায়ে তার দু পায়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। চিৎকার দিতে দিতে বাড়ি যাওয়ার পথে রাস্তায় পড়ে তোফায়েল মারা যান।

স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, জমি নিয়ে বিরোধের জের ধরে প্রায় তোফায়েল ও হোসেনের সঙ্গে বিরোধ চলে আসছে। বুধবার সকালে তোফায়েলের সঙ্গে হোসেনের স্ত্রী জেসমিন বেগমের কথা কাটাকাটি হয়। সন্ধ্যায় হোসেন বাড়িতে এলে জেসমিন তার কাছে বিচার দেয়। এসময় জেসমিন জানায় তোফায়েল তাকে মারধর ও গলা টিপে ধরে। এসব শুনে ক্ষিপ্ত হয়ে দা নিয়ে ঘর থেকে বের হয় হোসেন। পরে দা দিয়ে কুপিয়ে বড় ভাইকে হত্যা করেন তিনি।
তোফায়েলের বোন হোসনেয়ারা বেগম ও ভাতিজি ফারজু আক্তার জানান, তোফায়েল মানসিকভাবে অসুস্থ। তারপরও তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হোসেন তার স্ত্রীর কথায় প্ররোচিত হয়ে এ ঘটনা ঘটিয়েছে।
মো: হাসেনের স্ত্রী জেসমিন বেগম জানান, তোফায়েল তাকে লাঠি দিয়ে মেরেছে। গলা টিপেও ধরেছে। ঘটনার পরে আমার স্বামী হোসেন ঘরে আসার কিছুক্ষণ পর শুনি তোফায়েল মারা গেছে।
লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার মাহফুজ্জামান আশরাফ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল এসেছি। স্থানীয় ও স্বজনদের সঙ্গে কথা বলছি। অভিযুক্ত ছোট ভাই হোসেনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। সম্পত্তি নিয়ে পূর্ব বিরোধের জের এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলা দায়ের হয়নি।