Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে নাটকীয়তার পর ধর্মপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে রুবেল নির্বাচিত


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে নাটকীয়তার পর ধর্মপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে রুবেল নির্বাচিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: নানান নাটকীয় ও ষড়ষন্ত্রের পর লক্ষ্মীপুর সদর উপজেলার ধর্মপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে রাশেদ হোসেন রুবেল হাওলাদার সভাপতি পদে নির্বাচিত হয়েছে। ০৯ নভেম্বর (বুধবার) সন্ধায় উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার দেবেশ কুমার সিংহ লিখিত পত্রে মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
বিদ্যালয় সূত্রে জানা যায়, গত ২৫/১০/২০২২ ইং তারিখে বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনে সভাপতি প্রার্থী হিসেবে আমিন উল্যা হাওলাদার এবং রাশেদ হোসেন রুবেল হাওলাদার অংশ নেয়। ওই দিন ভোটে আমিন উল্যা হাওলাদার কে সভাপতি পদে নির্বাচিত ঘোষণা দেয় প্রিজাইডিং অফিসার। কিন্তু নির্বাচনে আমিন উল্যা হাওলাদারের পক্ষ নিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সংশ্লিষ্টদের যোগসাজসে অনিয়ম করার কারণে রাশেদ হোসেন রুবেল হাওলাদার ফলাফল বাতিল এবং এ ঘটনায় জড়িতদের বিচারের দাবীতে গত ৩১/১০/২০২২ ইং তারিখে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইমরান হোসেন বরাবর একটি অভিযোগ দায়ের করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচনে অনিয়ম পাওয়ায় ফলাফল বাতিল করে পুনরায় তার কার্যালয়ের ভোটের দিন ধার্য্য করেন।
পরে আজ ০৯ নভেম্বর বুধবার সন্ধায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে গোপন ভোটে উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে ১০ জন ভোটারদের মধ্যে ৯ জন ভোট দিয়ে রাশেদ হোসেন রুবেল হাওয়ার কে সভাপতি নির্বাচিত করে। এ ব্যাপারে সন্ধায় উপজেলা সমবায় কর্মকর্তা ও প্রিজাইডিং অফিসার দেবেশ কুমার সিংহ সাংবাদিকদের জানান, উপজেলা মহোদয়ের কার্যালয়ের ভোটে ০৯ ভোট পেয়ে রুবেল হাওলাদার নির্বাচিত হয়েছে। তিনি প্রিজাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করেন।
রাশেদ হোসেন রুবেল হাওলাদার জানান, গত ২৫ অক্টোবর ষড়ষন্ত্র ও নাটকীয় ভাবে আমাকে পরাজিত করা হয়েছে। অনিয়মের সত্যতা পাওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ওই ফলাফল বাতিল করে পুনরায় ভোটের আয়োজন করে। এতে আমি ১০ জন ভোটারদের মধ্যে ০৯ জন আমাকে ভোট দেয়। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ যারা আমাকে সহযোগীতা করেছে সকলের কাছে কৃতজ্ঞ। বিদ্যালয়ের মান সম্মত শিক্ষা নিশ্চিত করতে কাজ করবো আশা করি সকলের সহযোগীতা পাবো।