Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা


প্রকাশের সময় : ২ সপ্তাহ আগে
লক্ষ্মীপুরে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

প্রতিনিধি: পহেলা বৈশাখা ১৪৩১ বরণ উপলক্ষে লক্ষ্মীপুর জেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গল শোভাযাত্রা,বর্ষবরণ,৩ দিন ব্যাপি বৈশাখী মেলার আয়োজন করা হয়। ১৪ এপ্রিল (রোববার) সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে শোভাযাত্রা শুরু গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা কালেক্টর ভবণ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।

পরে কালেক্টর ভবন প্রাঙ্গণে বর্ষবরণ ও ৩ দিন ব্যাপি বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক সুরাইয়া জাহান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক পিংকু।

বিশেষ অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুর উদ্দিন চৌধুরী নয়ন, পুলিশ সুপার মোহাম্মদ তারেক বিন রশিদ, লক্ষ্মীপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মাহবুবুর রহমান, সিভিল সার্জন ডা: আহাম্মেদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মেহের নিগার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট পিয়াংকা দত্ত, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আরিফুর রহমান,বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, সামছুল ইসলাম, প্রমুখ।

পরে জেলা শিল্পকলা একাডেমী শিল্পীদের অংশ গ্রহণে বর্ষবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানে পহেলা বৈশাখ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।