Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে বিএনপির পথযাত্রা কর্মসূচীতে আ.লীগের হামলায় আহত শতাধিক এ্যানির অভিযোগ


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে বিএনপির পথযাত্রা কর্মসূচীতে আ.লীগের হামলায় আহত শতাধিক এ্যানির অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও লক্ষ্মীপুর জেলা বিএনপির আহবায়ক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি অভিযোগ করে বলেন কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি অংশ হিসেবে লক্ষ্মীপুরের ৫৮টি ইউনিয়নে বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীরা পথযাত্রা কর্মসূচী পালন করতে গিয়ে শনিবার আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের হামলার শিকার হয়ে প্রায় শতাধিক নেতাকর্মী সদর হাসপাতালে ভর্তি রয়েছে।
শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে সদর হাসপাতালে আহত নেতাকর্মীদের দেখতে এসে এ্যানি সাংবাদিকদের কাছে এই অভিযোগ করেন।
এ্যানি আরও জানান, আমাদের ১০ দফা দাবি আদায় হচ্ছে মূল লক্ষ্য। আর সেই দাবি কর্মসূচি বাস্তবায়ন করতে গিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার হাজীরপাড়া, মান্দারি, চন্দ্রগঞ্জ, চরশাহী, লাহারকান্দি ও ভবানীগঞ্জসহ প্রতিটি ইউনিয়নে বিএনপির নেতাকর্মীদের ওপর ঝাঁপিয়ে পড়ে আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।
লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে— বিএনপি নেতা মো. জাকির হোসেন, মো. জিয়াউদ্দিন মাহমুদ, মো. নূর নবী, মাসুম উদ্দিন তুহিন, আমজাদ ভূঁইয়া সহ প্রায় ৩০ জন নেতাকর্মী।
এ্যানির সঙ্গে হাসপাতালে আহত নেতাকর্মীদের দেখতে আসেন, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম—আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান হাছিব,জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন,জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনসহ আরো অনেকে।
অভিযোগের বিষয়ে যোগাযোগ করা হলে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপি জানান, আমাদের শান্তি সমাবেশে জেলার ৫৮টি ইউনিয়নে মানুষের ব্যাপক উপস্থিতি দেখে বিএনপি এখন দিশাহারা হয়ে গেছে। জনগণ বিএনপির পথযাত্রা কর্মসূচীতে অংশগ্রহন করেনি। তারা এখন নিজেদের নেতাকর্মীদের হাসপাতালে ভর্তি করে নালিশ করছে।
পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ বলেন, তিনি লক্ষ্মীপুরের বাহিরে দুই দলের কর্মসূচী থাকায় আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাঠে রয়েছে। কোন দলের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি।