Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর কমলনগরে অটোচালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার—২


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুর কমলনগরে অটোচালক হত্যার রহস্য উদঘাটন, গ্রেফতার—২

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চর লরে ইউনিয়নের চর জাঙ্গালীয়া গ্রামের আবুল বাশারের পুত্র অটোচালক ই¯্রাফিল হত্যার ঘটনায় রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িত ২ কে গ্রেফতার করার প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। ১৪ ফেব্রুয়ারী (মঙ্গলবার) দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেসবিফ্রিং এই তথ্য জানান পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ।
তিনি বলেন গত ১৯/১/২০২৩ ইং জেলার কমলনগর উপজেলার চর লরে থেকে ই¯্রাফিল নামে এক অটোচালকের মরহেদ উদ্ধার করে পুলিশ এসময় তার অটো গাড়িটি ছিনতাই হওয়ার সংবাদ পাওয়া যায়। পরে এ ঘটনায় নিহতের পিতা আবুল বাশার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পরে জেলা ও থানা পুলিশের যৌথ সমন্বয়ে হত্যা রহস্য উদঘাটনে মাঠে নামে।
গোপন সংবাদ পেয়ে সদর উপজেলার টুমচর এলাকা থেকে সোমবার রাতে মো: বেলাল কে আটক করে পুলিশ। বেলাল পুলিশ কে জানায় অটো গাড়িটি সেই রুবেল ও ইউসুফ নামে ২ জন থেকে ৪০ হাজার টাকা ক্রয় করে। পরে পুলিশ অভিযান চালিয়ে রুবেল কে গ্রেফতার করে।
গ্রেফতারের পর রুবেল জানায় সেই ও ইউসুফ ঘটনার দিন অটো ভাড়া করে যাত্রী সেজে গাড়ি উঠে পথে শ^াসরোধ করে চালক ই¯্রাফিল কে হত্যা করে অটো ছিনতাই করে পালিয়ে যায়। পরে সেই অটো বেলাল হোসেনের কাছে ৪০ হাজার টাকা বিক্রি করে। পুলিশ সুপার আরও জানান ইউসুফ কে এখনো পুলিশ গ্রেফতার করতে পারেনি। রুবেল ও বেলাল এই মামলায় আসামী করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।
এসময় অতিরিক্ত পুলিশ সুপার মংনেথোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা, কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সোলায়মান, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন উপস্থিত ছিলেন।