Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরের এমপির নামে বালু উত্তোলন, ব্যবস্থা গ্রহনের আশ্বাস ইউএনও’র


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর রায়পুরের এমপির নামে বালু উত্তোলন, ব্যবস্থা গ্রহনের আশ্বাস ইউএনও’র

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর—২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের নাম ভাঙ্গিয়ে ওয়াবদার খাল থেকে অবৈধ ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করার অভিযোগ উঠেছে লিটন পরাজি নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এদিকে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. এমরান হোসেন ২৪ ঘন্টার মধ্যে ড্রেজার মেশিন জব্দ করার জন্য ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে মৌখিকভাবে নির্দেশ দিয়েছেন।
বালু উত্তোলনের ফলে লক্ষ্মীপুর রায়পুর আ লিক সড়ক ও ‘সুইসাফ হুজুর সড়ক’ নামে একটি সংযোগ সড়ক সবচেয়ে বেশি হুমকির মুখে। ইতিমধ্যে সড়কটি খালে ডেবে গেছে। বালু কারবারি লিটন পরাজির ভয়ে কেউ প্রতিবাদ করেছেন না এবং কি ভয়েও মুখ খুলছেন না। ওয়াবদার খাল থেকে বালু উত্তোলন করে দালাল বাজার ডিগ্রী কলেজ প্রাঙ্গণে একটি ডোবা ভরাট করা হচ্ছে। জানতে চাইলে দালাল বাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. শাহ্ আলম পাটোয়ারী বলেন, এমপি মহোদয় বিষয়টি জানেন। কলেজের স্বার্থে বালু উত্তোলন করে ডোবাটি ভরাট করা হচ্ছে।
লক্ষ্মীপুর—২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন বালু উত্তোলন সম্পর্ক জানতে চাইলে তিনি জানান, বালু উত্তোলন বিষয় আমার জানা নেই। কেউ যদি আমার নাম ভাঙ্গিয়ে বালু উত্তোলন করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইমরান হোসেন বলেন, ড্রেজার মিশন দিয়ে বালু উত্তোলন সম্পূর্ণ নিষেধ। দালাল বাজার ইউনিয়ন ভূমি কর্মকর্তাকে বলা হয়েছে দ্রুত ড্রেজার মেশিনটি জব্দ করার জন্য। অভিযুক্ত লিটন পরাজির সাথে কথা বলা সম্ভব হয়নি। তার ব্যবহিত মোবাইলফোন বন্ধ ছিলো।