Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুর রায়পুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


প্রকাশের সময় : ২ years ago
লক্ষ্মীপুর রায়পুরে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলার রায়পুরে পৃথক পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় মা-বাবা ও স্বজনদের কান্নায় আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে।
১৮ আগষ্ঠ (বৃহস্পতিবার) সকালে উপজেলার রায়পুর ইউপির শায়েস্তানগর গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে ফারিয়া আক্তার (৪) এবং সোনাপুর ইউপির মহাদেবপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে রিজু আক্তার (২) পা‌নিতে ডুবে মারা গেছে।
দুপুরে রায়পুর সরকারি হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার তন্ময় কুমার পাল এসব তথ্য নিশ্চিত করেন।
নিহত ফারিয়ার বাবা ইব্রাহিম জানান, সকাল ৭টার দিকে নিজ বাড়ির উঠানে খেলছিল ফারিয়া। এ সময় প‌রিবারের লোকজন বাড়ির পাশে পারিবারিক কাজে ব্যস্ত ছিলেন। একপর্যায়ে ফারিয়া উঠানের পাশের পুকুরে হাত পা ধৌত করতে যায়। কিছু সময় পর তার দেহ ভেসে ওঠে। তাকে উদ্ধার করে রায়পুর উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রিজু আক্তারের মা নেহার বেগম জানান, তার স্বামী ঢাকায় চাকুরি করেন। সকাল ১০টার দিকে তিনি ঘরে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। তার পাশেই খেলা করছিলো শিশু রিজু । এক পর্যায়ে ঘরে ও উঠানে রিজুকে না দেখে খোঁজাখুঁজি করেন। কিছুক্ষণ পর তাকে পুকুরে ভাসতে দেখেন স্বজনরা। তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে জানান।
নিহত পৃথক দুই শিশুকে দুপুরে জোহরের নামাজের পর তাদেরকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শিপন বড়ুয়া জানান, একই দিনে পা‌নিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনা শুনেছি। দুই প‌রিবারের লোকজনের সাথে যোগাযোগ করে আলাদা দু‌টি অপমৃত্যু মামলা করার ব্যবস্থা করা হবে।