Ad Space 100*120
Ad Space 100*120

বিদ্রোহীদের হাত পা ভেঙ্গে ফেলার কড়া নির্দেশ


প্রকাশের সময় : ২ years ago
বিদ্রোহীদের হাত পা ভেঙ্গে ফেলার কড়া নির্দেশ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থীদের হাত-পা ভেঙে দিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ ও সন্ত্রাসী মূলক হুমকি দেয়ার অভিযোগ উঠেছে সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলার বিরুদ্ধে। মঙ্গলবার(২১ডিসেম্বর) বিকালে সাভারের কোন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বনগাঁও ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামের নির্বাচনী জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন। জনসভায় হাসিনা দৌলা বলেন, যারা বিদ্রোহী প্রার্থী হয়েছে তাদের আজীবনের জন্য আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হবে। সাবধান হয়ে আপনারা নৌকা মার্কায় ভোট চাইবেন।

এসময় দলীয় নেতাকর্মীদের উদ্দেশে হাসিনা দৌলা বলেন, বিদ্রোহী প্রার্থীদের একদম বসাইয়া দেবেন। পায়ের হাড্ডি হাতের কবজি ভেঙে দেবেন। পায়ের নলি ভেঙে দিবেন। তাইলে আর হাঁটতে পারবে না।’ সরকারি বিভিন্ন সংস্থাগুলোকে জড়িয়ে হাসিনা দৌলা বলেন, ‘আমাদের সরকারি সংস্থাগুলো আপনাদের হাঁটতেও দেবে না, আপনাদেরকে ভোট চাইতেও দেবে না। এমনকি ভোট দিতেও দেবে না। কষ্ট করে কোনো লাভ নেই। আপনাদের যদি টাকা বেশি হয় সাভারের এমপি সাহেবকে দিয়ে আসেন। আমরা একটা আওয়ামী লীগের কার্যালয়ের ভবন বানাব।’ এই নেত্রী বলেন, ‘টাকা বেশি হয়েছে তো, অর্থ উপার্জন করেছেন অবৈধ উপায়ে সেজন্য ওই টাকার মর্ম নাই আপনাদের কাছে। আপনি যে নির্বাচনে দাঁড়িয়েছেন, আপনাকে কতজন চেনে। আমি আপনাদের খোঁজ-খবর নিয়েছি। আপনাদের সম্পর্কে রিপোর্ট ভালো না।

সুতারাং এখনো সময় আছে আজ রাতের মধ্যেই আমাদের টেলিফোনের মাধ্যমে অথবা চিঠির মাধ্যমে জানিয়ে দিন। আমরা আপনাদের বহিষ্কার করব না। নয়তো আগামীকাল আপনাদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়া হবে।’ উক্ত জনসভায় আরো উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজিব, বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ ব্যাপারে সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা বলেন, ‘আরে আমি জনসভায় দলকে চাঙ্গা করতে এমন কথা বলেছি। তবে এমন বক্তব্যে উস্কানি ও আচরণবিধির চরম লঙ্ঘন বলে মনে করেন বিশিষ্টজনেরা।