Ad Space 100*120
Ad Space 100*120

লক্ষ্মীপুরে মিথ্যা মামলা জড়িয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন


প্রকাশের সময় : ১ বছর আগে
লক্ষ্মীপুরে মিথ্যা মামলা জড়িয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মিথ্যা মামলা জড়িয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী। ০২ জানুয়ারী (সোমবার) দুপুরে স্থানীয় একটি দৈনিক পত্রিকায় কার্যালয়ে এই সম্মেলনে আয়োজন করেন সদর উপজেলার উত্তর হামছাদী গ্রামের সৌদি প্রবাসী কামাল হোসেনের স্ত্রী জেসমিন আক্তার। তিনি লিখিত বক্তব্যে বলেন সম্প্রতি আমার এলাকার মাইন উদ্দিন পিতা: বসির উল্যা বাদী হয়ে সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। মামলায় বাদী তার স্ত্রী ফেন্সী আক্তার ও ৭ বছরের মেয়ে আয়েশা আক্তার কে অপহরণ করা হয়েছে মর্মে অভিযোগ আনে যা সদর মামলা নং—১৯/২২ এবং জিআর—৫৭৫।
ওই মামলায় বাদীর স্ত্রী পরক্রিয়া থাকায় প্রেমিক মো: কাউসার পিতা—আবুল কাসেম কে ১নং আসামী এবং আমাকে ২নং আসামী করে অথচ অপহরণ ও মামলার বিষয়ে কিছুই জানিনা। একটি কুচক্রি মহলের ইন্ধনে আসামী হয়রানি করার উদ্দেশ্যে আসামী করা হয়েছে। মূলত পরক্রিয়া ঘটিত কারণে মামলার বাদীর স্ত্রী ফেন্সী আক্তার ও প্রেমিক মো: কাউসারের হাত ধরে চলে যায়।
পরে পুলিশ ফেন্সী আক্তার ও তার প্রেমিক মো: কাউসার কে গ্রেফতার করে। ওই মামলায় পুলিশ আমাকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। আমি দীর্ঘ ১০দিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পাই। আমার স্বামী সৌদি প্রবাসী, আমার ২ টি মেয়েকে বাড়িতে থাকি।
আপনাদের মাধ্যমে আমি প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত ও বিচার দাবী করছি আমি কোন অপরাধ করিনি তা হলে কেন আমাকে এই মামলায় জড়ানো হয়েছে ফেন্সী আক্তার কে উদ্ধারের পর আদালতে জবানবন্দি দিয়েছে যে সেই সেচ্ছায় কাউসারের সাথে ঢাকায় যায় এবং সেখানে এক সাথে রাত্রি যাপন করে। সংম্মেলনে এসময় আরও উপস্থিত ছিলেন জেসমিন আক্তারের বোন রুনা আক্তার, আত্নীয় জাহাঙ্গীর আলম।