Ad Space 100*120
Ad Space 100*120

২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা


প্রকাশের সময় : ১ মাস আগে
২৫ মার্চ গণহত্যা দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে আলোচনা সভা

প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন কামাল উদ্দিন ভূঁইয়া। তিনি ঐ ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
সোমবার (২৫ মার্চ) দুপুরে জেলা নির্বাচন অফিসের ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়ন নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা স্বপন কুমার ভৌমিকের কাছে তিনি মনোনয়ন ফরম জমা দেন।মনোনয়ন জমা শেষে কামাল উদ্দিন ভূঁইয়া সাংবাদিকদের বলেন, ২০১১সালে ২নং দক্ষিণ হামছাদী ইউনিয়নে নির্বাচন হয়েছিলো। তখন আমি ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হয়েছি। এরপর দীর্ঘ ১৩বছর এ ইউনিয়নের নির্বাচন হয় নি। দীর্ঘ এ ১৩বছরে আমি এলাকায় অনেক উন্নয়ন করেছে। জনগণের সুখে দুঃখে তাদের পাশে থেকেছি। আশা করি জনগন আবারও আমাকে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দেবে।

উল্লেখ্য, আগামী ২৮ এপ্রিল লক্ষ্মীপুর সদর উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদে সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ মার্চ, মনোনয়নপত্র বাছাই ১ এপ্রিল, আপিল দায়েরের সময় ২ থেকে ৪ এপ্রিল, আপিল নিষ্পত্তি ৫ থেকে ৭ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ৮ এপ্রিল। আর প্রতীক বরাদ্দ ৯ এপ্রিল এবং ভোটগ্রহণ ২৮ এপ্রিল।